ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

টি-২০ মানে ধুমধাম চার-ছক্কার খেলা। এই বিষয়টি মাথায় সম্ভবত আইপিএলই ঢুকিয়ে দিয়েছে। কিন্তু আইপিএলের ১২তম আসরের উদ্বোধনী ম্যাচ হলো ম্যাড়মেড়ে। যেন বিপিএলের আঁচ লেগেছে আইপিএলে। তাতে প্রথম ম্যাচে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়া কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৭০ রানে অলআউট হয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্পিন সহায়ক চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ঝড়ো ইনিংস খেলার ওস্তাদ আরসিবি ব্যাটসম্যানরা দাঁড়াতে পারেনি। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করে পার্থিব প্যাটেল। আর কেউ দশ রানের ঘরে যেতে পারেননি।

কোহলি, ভিলিয়ার্স, হেটমায়ার, মঈন আলীরা ব্যর্থ হন। চেন্নাইয়ের স্পিনার হরভজন সিং,ইমরান তাহির এবং রবিন্দ্র জাদেজা গুড়িয়ে দেয় কোহলিদের। তিন স্পিনার মিলে নেন ৯ উইকেট। এরমধ্যে বুড়ো হরভজন এবং ইমরান তাহির নেন ৩টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নামা চেন্নাইয়েরও ঘাম ঝরেছে বেশ। আঠারোতম ওভারে তারা ৭ উইকেট হাতে রেখে জিতেছে। রাইডু ২৮ এবং রায়না ১৯ রান করে আউট হন। ওপেনার শেন ওয়ানসন ১০ বল খেলে কোন রান করতে পারেননি। কেদার যাদব হার না মানা ১৩ রান করে দলকে জেতান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST